Politics

নাসিক নির্বাচনের শেষ মুহুর্তের প্রচারণায় উত্তপ্ত নারায়ণগঞ্জের বাতাস। আমি না, সারাদেশ জানে শামীম ওসমান গডফাদার: আইভি।
Photo

ছবি একটু পরে আসছে 

বিশেষ প্রতিনিধি:

নাসিক নির্বাচনের শেষ মুহুর্তের প্রচারণায় উত্তপ্ত নারায়ণগঞ্জের বাতাস:

কেন্দ্র কি করছে কেন্দ্রই বলতে পারবে। আমার প্রতিটা নির্বাচনই চ্যালেঞ্জিং ছিল। এ নির্বাচনও চ্যালেঞ্জ বিহীন নয়। কেন্দ্রের লোকজন কাউকে প্রভাবিত করছে না। তারা হয়ত অন্য কোন কারণে এখানে পর্যবেক্ষণে আছেন।

 যাতে এখানে কোন বিশৃঙ্খলা না হয় বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

শুক্রবার সকালে শহরের দেওভোগ এলাকার নিজ বাসভবনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে এক ব্রিফিংয়ে তিনি একথা বলেন। ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, ভোটের মাঠে তারা কখনও নেগেটিভ কিছু বলেনি। 

আমি সহিংসতার বিপক্ষে। সহিংসতা আমার তরফ থেকে মনে হয়না হবে। কারণ আমার সেরকম কোন বাহিনী নেই আর আমি কোনদিন সহিংসতা করিও নাই। সহিংসতা হলে আমার ক্ষতি হবে।

তিনি আরো বলেন, আমার ভোটাররা আসতে পারবে না। একটি পক্ষ তাই চাচ্ছে। আমার নির্বাচন যে জায়গায় সবচেয়ে জমজমাট। সেখানে হয়ত কেউ সহিংসতা করে ভোটারদের আসতে বাধা দিতে পারে। আমি প্রশাসনকে বলেছি ভোটের দিন যেন উৎসবমুখর পরিবেশ থাকে।


 আমার নারী ভোটাররা যাতে আসতে পারে। কারণ আমি জানি এ ভোটগুলো আমার। আমার বিজয় সুনিশ্চিত জেনে যদি কেউ সহিংসতা করে তাহলে প্রশাসনকে বলব ব্যবস্থা নিতে।

তার বিরুদ্ধে ষড়যন্ত্রের কথা উল্লেখ করে বলেন, আইভীকে পরাজিত করতে অনেকগুলো পক্ষ এক হয়ে গেছে। তারা ঘরেরও হতে পারে বাহিরেরও হতে পারে। সবাই একসাথে মিলে গেছে, কীভাবে আমাকে পরাজিত করা যায় কীভাবে ভেটে বিশৃঙ্খলা সৃষ্টি করে ঝামেলা করা যায়। 


যারা সহিংসতা করে তারা একসময় এক হয়ে যায়। এখানে আপন আর পর কী। এখানে নির্বাচনটা হচ্ছে আইভী বনাম অনেকে। সে ক্ষেত্রে অনেক পক্ষই এক হতে পারে। বার বার বলছি আইনশৃঙ্খলা বাহিনী যেন সতর্ক থাকে। সবাই জানে আমার বিজয় সুনিশ্চিত।

আইভী বলেন, আমি খুব শক্তিশালী পার্সোনালিটির মানুষ। আমার সাথে তৃনমুল পর্যায় থেকে সকলে আছে। আমাকে দুর্বল করা এত সহজ নয়। আমি কোনকিছুতে দুর্বল হব না, আমাকে কিছুই প্রভাবিত করতে পারবে না।

সারাদেশ জানে শামীম ওসমান গডফাদার:

শুধু আমি না, সারা বাংলাদেশ জানে শামীম ওসমান গডফাদার। এটি তার উপাধি না, তিনি গডফাদার হয়েছেন তার কর্মে।

রোববার (৯ জানুয়ারি) নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের প্রচারণায় বন্দর এলাকার ২২নং ওয়ার্ডে এসে এসব কথা বলেন ডা. সেলিনা হায়াৎ আইভী।

তিনি বলেন, জনগণ আমার ক্ষমতা। আমি নৌকা প্রতীকে নির্বাচন করলেও দল মত নির্বিশেষে সবাই আমাকে চায়। আওয়ামী লীগে স্রোতের বেগে কত লোক এসেছে আবার চলেও গেছে। আমরা আছি এবং থাকব। দলের বিরুদ্ধে কাজ করে কেউ টিকে থাকতে পারেনি, পারবেও না।

আইভি বলেন, এই বিশাল জনসমুদ্র প্রমাণ করে জনগণ আমাকে কতটা ভালোবাসে। জনগণের জন্য আমি কাজ করেছি। মসজিদ, মন্দির, রাস্তাঘাটসহ বিগত ৫০ বছরে যে উন্নয়ন হয়নি তা আমি করেছি। এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে জনগণ আবারও আমাকে নির্বাচিত করবেন।

বড় ভাই কেন গডফাদার হল এমন প্রশ্নে আইভি বলেন, ওনাকে আমি বড় ভাই বলে সম্মান করেছি। আমি যে প্রতীকে নির্বাচন করছি ঠিক সেই প্রতীকের লোক উনি (শামীম ওসমান)। তবে সেই প্রতীকের হয়েও তিনি নৌকার পক্ষে সমর্থন দিচ্ছেন না। তাই জনগণই তাকে গডফাদার বলছে।


গডফাদারেরা ঐক্যবদ্ধ হয়েছে আইভীর রথযাত্রা বন্ধ করতে:

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান বলেছেন, ত্বকী হত্যা, সাত খুনের মতো ঘটনার পুনরাবৃত্তি হতে দিবেন না বলে আইভী প্রতিশ্রুতি দিয়েছেন। পাশাপাশি চাঁদাবাজ ও নতুন কোনো গডফাদারের যাতে জন্ম না হয় সেজন্যে প্রয়োজন হলে আইভী নারায়ণগেঞ্জর মানুষের জন্য তার জীবন দিবে। 


তবু এই নারায়ণগঞ্জকে সন্ত্রাসের নগরী হিসেবে প্রতিষ্ঠিত হতে দিবেন না। আর এই জন্যই সকল অপশক্তি, নৈরাজ্যবাদীরা, সকল রাজনীতির গডফাদারেরা ঐক্যবদ্ধ হয়েছে আইভীর রথযাত্রা বন্ধ করতে। কিন্তু তারা জানে না আইভীকে রোধ করবার শক্তি এই নারায়ণগঞ্জে নাই।

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জের ২ নম্বর রেলগেট এলাকায় নৌকার পক্ষে এক পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নেত্রী আমাদের বলেছেন তোমরা নারায়ণগঞ্জবাসীকে বলে দাও, আমি আমার আইভীকে তাদের সামনে পাঠালাম তারা শুধৃু ভোট দিয়ে আইভীকে বিজয়ী করুক, নারায়ণগঞ্জের সকল উন্নয়নের দায়িত্ব আমি নিজে গ্রহণ করবো। আজকের এই সমাবেশ দেখে মনে হচ্ছে আগামী ১৬ তারিখের নির্বাচনে নৌকা বিজয় সুনিশ্চিত।

Search

Follow us

Read our latest news on any of these social networks!


Get latest news delivered daily!

We will send you breaking news right to your inbox

About Author

Like Us On Facebook

Calendar