health

ত্রাণ পৌঁছাতে গিয়ে এক্সিডেন্ট, পা হারালো ছাত্রলীগ নেতা।
Photo

নিউজ ডেস্ক : করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে এই সংকটময় দুর্যোগে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে সারা বাংলাদেশের সকল ইউনিটের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন। কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচি অনুযায়ী সারা 

বাংলাদেশের ছাত্রলীগের নেতাকর্মী এগিয়ে এসেছে। সবাই সবার অবস্থান থেকে অসহায়, হতদরিদ্র, মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়িয়েছেন। বুধবার (৮ এপ্রিল) কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচি হিসেবে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ নেতা সুমন ত্রিপুরা জন খাগড়াছড়ির নাড়াইছড়ির অসহায়-গরীব নয়টি পরিবারের মানুষের মাঝে ত্রাণ সহায়তা করার জন্য যাওয়ার পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত হয় । আহত সুমনকে প্রথমে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। ৯ এপ্রিল রাতে ডান পায়ের অবস্থা অবনতি হলে চিকিৎসক তার ডান পা কেটে ফেলার সিদ্ধান্ত নেয়!
সুমনের বাবা জানান, দেশের এরকম দুর্যোগ কালীন মূহুর্তে সুবিধাবঞ্চিত মানুষের জন্য ত্রাণ সহায়তার করতে গিয়ে সুমন ত্রিপুরা আজ তার পা হারালো। কেন্দ্রীয় নেতারা এবং আওয়ামী রাজনীতিবিদ দের উচিত এই মূহুর্তে সুমনের পাশে দাঁড়ানো।

বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি সুদৃষ্টি কামনা করছি। তিনি আরো বলেন, সারা বাংলাদেশে ছাত্রলীগের নেতাকর্মীরা অসহায়দের পাঁশে দাড়াতে বিভিন্নভাবে কাজ করে যাচ্ছেন আপনারা দয়া করে একটু সাবধান হউন, সাবধানে চলাফেরা করুন। হারিয়ে ফেলা কিছু আর কখনো সঠিকভাবে ফেরত আসেনা।

Search

Follow us

Read our latest news on any of these social networks!


Get latest news delivered daily!

We will send you breaking news right to your inbox

About Author

Like Us On Facebook

Calendar