Politics

স্বাস্থ্যমন্ত্রী নাসিমের মৃত্যুতে নির্মূল কমিটির শোক প্রকাশ
Photo


নিউজ ডেস্ক : সাবেক স্বাস্থ্যমন্ত্রী, আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য এবং ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

শনিবার (১৩ জুন) শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবার ও অনুসারীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোকবার্তায় বলা হয়, ‘বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, ১৪ দলের সমন্বয়ক, ১৯৭৫ সালে কারাগারে নিহত বঙ্গবন্ধুর অন্যতম সহযোগী শহীদ ক্যাপ্টেন (অব:) মনসুর আলীর পুত্র সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের অকাল মৃত্যুতে আমরা অত্যন্ত শোকাহত। 

শহীদজননী জাহানারা ইমামের নেতৃত্বে সূচিত যুদ্ধাপরাধীদের বিচার এবং মৌলবাদ ও সাম্প্রদায়িকতাবিরোধী নাগরিক আন্দোলনের বিভিন্ন পর্যায়ে আমরা তাঁর আন্তরিক সমর্থন ও সহযোগিতা পেয়েছি। মুক্তিযুদ্ধের স্বপক্ষের ১৪ দলীয় জোট গঠন এবং পরপর তিনটি জাতীয় সংসদ নির্বাচনে এই জোটের অবিস্মরণীয় বিজয়ের ক্ষেত্রে তিনি অসামান্য অবদান রেখেছেন।

শোকবার্তায় আরও বলা হয়, করোনা মহামারীর সূচনাকাল থেকে তিনি সব সময়ে সিরাজগঞ্জে তাঁর নির্বাচনী এলাকায় আর্তমানুষের পাশে ছিলেন এবং তাঁর এই অভিজ্ঞতা সম্পর্কে বিভিন্ন সংবাদপত্রে নিয়মিত লিখেছেন। 

তাঁর আকস্মিক মৃত্যুতে জাতি জনগণের সেবায় নিয়োজিত মুক্তিযুদ্ধের চেতনার ধারক এক মহান রাজনীতিবিদকে হারিয়েছে এবং আমরা হারিয়েছি আমাদের আন্দোলনের একজন গুরুত্বপূর্ণ অভিভাবককে।

Search

Follow us

Read our latest news on any of these social networks!


Get latest news delivered daily!

We will send you breaking news right to your inbox

About Author

Like Us On Facebook

Calendar