health

মাদক আক্রান্ত হয়ে পড়েছেন সুশান্ত।
Photo

আত্মহত্যা না খুন? এই দ্বন্দ্ব নিয়ে বিগত ২ মাস ধরে উত্তাল সোশ্যাল মিডিয়া। একের পর এক তথ্য প্রকাশ্যে আসছে। কোনটা সত্যি, কোনটাই বা মিথ্যে, আদতে কীসের পরিপ্রেক্ষিতে, তা ঘটেছিল, এসব বিবেচনা না করেই অনুরাগীরা সুশান্তের জন্য ন্যায়বিচার চেয়ে চলেছেন। মুম্বই পুলিশ, বিহার পুলিশ, সিবিআই একের পর এক মোড় ঘোরানো তথ্য। এবার তার মাঝেই সুশান্তের পরিচারক নীরজের সিং এক বিস্ফোরক তথ্য দিলেন। মৃত্যুর আগে মাদক সেবনের নেশায় আসক্ত হয়ে পড়েছিলেন সুশান্ত। এমনকী নীরজ নিজেই যে অভিনেতাকে কখনও কখনও জয়েন্ট বানিয়ে দিতেন, সেকথাও বয়ানে জানান তিনি।

নীরজের কথায়, “সুশান্ত স্যার সপ্তাহে ২দিন পার্টি করতেন আনন্দি, রিয়া, আয়ূষ নামে বন্ধুদের সঙ্গে। আর তখনই মদ্যপানের সঙ্গে চলত মাদক সেবন। কখনও স্যামুয়েল জেকব তাঁর জন্য গাঁজা সেজে দিতেন আবার কখনও কখনও ডাক পড়ত আমার। স্যারের মৃত্যুর আগে পরপর ৩ দিন আমি তাঁর জন্য মাদকের ব্যবস্থা করে দিয়েছিলাম। যেটা স্যারে কাপবোর্ডের একটা নির্দিষ্ট জায়গায় সিগারেট বক্সে রাখা থাকত। কিন্তু ১৪ তারিখ ওঁর মৃত্যুর পর সেই সিগারেট বক্স খুললে, সেখানে কোনও মাদক পাইনি আমি!” ওই একই বয়ানে সুশান্তের আগের ফ্ল্যাটে আধ-ভৌতিক অভিজ্ঞতার কথাও বলেন তিনি। পাশাপাশি এও জানান যে, ইউরোপ ট্যুর থেকে ফিরে অভিনেতা সত্যিই অসুস্থ হয়ে পড়েছিলেন।

অন্যদিকে সুশান্তের এক প্রতিবেশীর দাবি, ”১৩ তারিখ রাত ১০.৩০ থেকে ১০.৪৫ এর মধ্যে সুশান্তের ফ্ল্যাটের সমস্ত আলো বন্ধ করে দেওয়া হয়েছিল। শুধুমাত্র রান্নাঘরের আলো জ্বলছিল। এর আগে কোনওদিনও ওই বাড়ির আলো এত তাড়াতাড়ি বন্ধ করতে দেখা যায়নি। সুশান্তকে ৪টে পর্যন্ত জেগে থাকতেই দেখা যেত, তাই ওর ঘরের আলোও জ্বলত। আলো রাতে বন্ধ হয় না বললেই চলে। তবে ওইদিন সমস্ত আলো বন্ধ ছিল কেন, জানা নেই। আর ১৩ তারিখ বাড়িতে কোনও পার্টিও হয়নি।”

Search

Follow us

Read our latest news on any of these social networks!


Get latest news delivered daily!

We will send you breaking news right to your inbox

About Author

Like Us On Facebook

Calendar