Sports

ইমরান খানের টেস্ট উইকেট বেশি নাকি প্রেমিকা বেশি।
Photo

পাকিস্তানের ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বর্তমান প্রধানমন্ত্রী চেহারায় যেমন হার্টথ্রুব তেমন বল হাতে ছিলেন ভয়ংকর। পাকিস্তানের বিশ্বকাপজয়ী সুদর্শন এই অধিনায়কের প্রেমে পড়েছিল অসংখ্য তরুণী। বুড়ো বয়সেও তিনি এক নারীকে বিয়ে করেছেন। ইমরানের নারীপ্রীতি কিংবা নারীদের ইমরানপ্রীতি এতটাই বেশি ছিল যে, তাকে ‘লেডি কিলার’ বলা হতো।

জিনাত আমান, রেখা, মুনমুন সেন, এমা সার্জেন্ট, সুসান কনস্টানটাইন, সিতা হোয়াইট- এমন অসংখ্য জানা-অজানা বলিউড অভিনেত্রীর নাম জড়িয়েছে ইমরানের সঙ্গে। এদের মাঝে বলিউডের ‘হট’ নায়িকা জিনাত আমানের জন্য অগ্রিম হোটেল বুক করে রাখতেন তিনি! সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের সিরিজ থাকলে ম্যাচের দিন সকালে ইমরানকে জিনাতের হোটেল রুম থেকে বের হতে দেখা যেত। এজন্যই ভারতের সুনীল গাভাস্কার এক সাক্ষাৎকারে মজা করে বলেছিলেন, ‘ইমরানের প্রেমিকা না টেস্টের উইকেট, কোনটা বেশি?’

সেইসময় পাকিস্তানের ক্রিকেটে প্রচলিত ছিল যে, পাকিস্তানি অধিনায়ককে মেয়েদের কবল থেকে উদ্ধার করার চেয়ে তার ইনসুইং খেলা অনেক বেশি সহজ। বিবাহিত জীবনেও একের পর এক সঙ্গী বদল করেছেন ইমরান। ১৯৯৫ সালে জেমিমা গোল্ডস্মিথ নামে এক ব্রিটিশ ধনকুবেরকে বিয়ে করেন। ৯ বছর পর তাদের ডিভোর্স হয়। ২০১৫ সালে ব্রিটিশ সাংবাদিক রেহাম খানের সঙ্গে দ্বিতীয় বিয়ে। এক বছরও টিকেনি। ২০১৮ সালে নির্বাচনে জিতে পাকিস্তানের ২২তম প্রধানমন্ত্রী হওয়ার আগে তৃতীয় বিয়ে করেছেন বুশরা বিবি নামে একজনকে। এটাই ইমরানের শেষ বিয়ে কিনা- তা বলা মুশকিল!

Search

Follow us

Read our latest news on any of these social networks!


Get latest news delivered daily!

We will send you breaking news right to your inbox

About Author

Like Us On Facebook

Calendar